জোভিয়া গোল্ড এর উপকারিতা,ডাক্তারের পরামর্শ ও স্বাস্থ্য টিপস

জোভিয়া গোল্ড এর উপকারিতা , জোভিয়া ৫০ এম জি ট্যাবলেট  (Zovia 50 MG Tablet) শুরু করার আগে এটি সর্বোত্তম যে আপনি আপনার চিকিৎসার ইতিহাস সম্পর্কে আপনার চিকিত্সকের কাছে বিশদ বিবরণ, যেমন, আপনার যে কোনও বর্তমান স্বাস্থ্য সমস্যাগুলি,মনীষীরা এই জীবন যাত্রার মানকে অনেক বেশি গুরুত্ব দিয়েছে এবং  আপনার কাছে থাকা অ্যালার্জির এবং তালিকা বর্তমানে আপনার গ্রহণ করা ঔষধ ইত্যাদি জানান । তীব্র হাঁপানি বা শ্বাস-প্রশ্বাসের পাশাপাশি অন্ত্রের বাধা প্রতিরোধের রোগীদের জন্য এই ড্রাগটি সুপারিশ করা হয় না।

জোভিয়া গোল্ড এর উপকারিতা




মাল্টিভিটামিন / মাল্টিমিনারেল জাতীয় ঔষধ সমূহে মোটামুটি আমাদের দেহে প্রয়োজনীয় সকল প্রকারের ভিটামিন পাওয়া যায়।মনীষীরা এই জীবন যাত্রার মানকে অনেক বেশি গুরুত্ব দিয়েছে 

 


মাল্টিভিটামিন ঔষধ বিশেষ করে দুই ধরনের হয় :-


মাল্টিভিটামিন গোল্ড(এটা Teen Age থেকে শুরু করে সকল বয়সিরা খেতে পারে)।যেমন:- Atoz premium, filwel gold, Bextram Gold আরো অন্যান্য।
মাল্টিভিটামিন সিলবার(এটা বিশেষ করে ৫০+ বয়স্ক লোকদের জন্য)।যেমন:- Atoz Senior, Filwel silver, Bextram Silver আরো অন্যান্য।


দি আপনি একই সময়ে অন্যান্য ওষুধ নেন Zovia গোল্ড ট্যাবলেট / Zovia Gold Tablet এর প্রভাব পরিবর্তন হতে পারে। পার্শ্ব প্রতিক্রিয়ার ঝুঁকি বাড়াতে পারে বা সঠিকভাবে কাজ না করতে পারে। মনীষীরা এই জীবন যাত্রার মানকে অনেক বেশি গুরুত্ব দিয়েছে এবং আপনার ব্যবহার করা সব ওষুধ, ভিটামিন, এবং ভেষজ ওষুধের সম্বন্ধে আপনার ডাক্তার কে বলুন যাতে আপনি ডাক্তার আপনাকে ওষুধের ঠিক প্রতিক্রিয়া সাহায্য করতে পারে।

(সূত্র: বিভিন্ন ওয়েবসাইট)