বীর্য ঘন করার হোমিওপ্যাথি ওষুধের নাম,মেডিসিন ও স্বাস্থ্য টিপস

বীর্য ঘন করার হোমিওপ্যাথি ওষুধের নাম , আপনি আয়ুর্বেদিক ঔষধ শুক্র সঞ্জীবনি ঔষধটি সেবন করতে পারেন আর হোমিও হচ্ছে অনেকগুলি লক্ষনসমষ্টির সমন্বয়ে নির্বাচিত একক বা একাধিক ঔষধ ….

তবুও এসব লক্ষনের কয়েকটি ঔষধের নাম বলা যায় …Damiana/turnera , tribulus terrestris , Avena sativa ইত্যাদি … সমস্যা জটিল করতে না চাইলে অবশ্যই এসব ঔষধ ডাক্তারের পরামর্শ মত খাবেন , নইলে হিতে বিপরীত হতে পারে …..ধন্যবাদ

 

বীর্য ঘন করার হোমিওপ্যাথি ওষুধের নাম



বীর্যপাতের সমস্যার জন্য একাধিক চিকিত্সাগুলি রয়েছে, যা ডাক্তারের পরামর্শের মাধ্যমে বিবেচিত হতে পারে। কিছু ঔষধ ও প্রয়োজনীয় সম্পদ নিম্নে তালিকাভুক্ত করা হলো:



সিলডেনাফিল (Sildenafil): এটি একটি প্রস্তুত ঔষধ যা মূলত যৌন ন্যূনতম কার্যক্রম সম্পর্কিত সমস্যা সমাধানে ব্যবহৃত হয়।


টাডালাফিল (Tadalafil): এটি একটি অন্যতম ঔষধ যা একটি যৌন ন্যূনতম কার্যক্রম সম্পর্কিত সমস্যা সমাধানে ব্যবহৃত হয়।



ডাপোক্সিটিন (Dapoxetine): এটি একটি ঔষধ যা স্থায়ী পূর্বের স্থিতি বাজায় দেয় এবং যৌন ন্যূনতম কার্যক্রম সম্পর্কিত সমস্যা সমাধানে ব্যবহৃত হয়।


এই ঔষধগুলি কেবলমাত্র একটি তালিকা এবং ডাক্তারের পরামর্শের অধীনে ব্যবহার করা উচিত। ডাক্তার আপনাকে পরামর্শ দেওয়ার সময় আপনার যে রোগগুলি আছে বা আপনি যেসব ওষুধগুলি গ্রহণ করছেন সে সম্পর্কে আপনাকে ডাক্তারের সাথে অবশ্যই আলোচনা করতে হবে,এই পরামর্শ কে গুরুত্ব দিতে হবে এবং এদের প্রয়োজনীয়তা, মার্জিত দক্ষতা এবং সম্পর্কিত স্বাস্থ্য সমস্যার উপর ভিত্তি করে ঔষধগুলি পরামর্শ দেওয়া হয়।

অতিরিক্তভাবে মনে রাখবেন যে সমস্যাটি স্থায়ী হওয়ার কারণে ঔষধ একটি স্থায়ী সমাধান হিসেবে কার্য করবে না। স্থায়ী সমাধান এবং চিকিত্সার জন্য আপনার সমস্যা এবং স্বাস্থ্যের সাথে জরুরি পরামর্শ নিন


হস্তমৈথুন করা বন্ধ করুন। আর বীর্য/শুক্রাণুর এসব সমস্যার জন্য বেশ কিছু হোমিও ওষুধ আছে যেমন: লাইকো, ক্যানথারিস, অনোসমোডিয়াম, এগনাস ইত্যাদি। এবং পারলে হোমিও চিকিৎসকের কাছে যান।

(সূত্র: বিভিন্ন ওয়েবসাইট)