স্বামীকে কিভাবে আদর করতে হয়

স্বামীকে কিভাবে আদর করতে হয় , প্রথমে জানতে হবে আপনার স্বামীর পছন্দের জিনিস কোন গুলা। শৃঙ্গারের সময় তাঁরা কী ধরনের শব্দ বা কথা শুনতে ভালবাসেন। যাতে তাঁদের রাত হয়ে ওঠে আরও রঙিন। ৯০ শতাংশেরও বেশি পুরুষ জানান, হালকা গোঙানির শব্দই মিলনের সময় উত্তেজনা বাড়ায়।

 

পার্টনার যে মিলনে আনন্দ পাচ্ছেন, তার বহিঃপ্রকাশ এভাবেই সবচেয়ে ভাল ব্যক্ত করা যায়। তবে এক্ষেত্রে মহিলাদের সংখ্যাটা খানিকটা কম। ৭৭.৬ শতাংশ মহিলা তাঁদের পার্টনার গোঙানি উপভোগ করেন।

 

৭৬.৮ শতাংশ পুরুষ আবার বলছেন, পার্টনারের থেকে ছোটখাটো দুষ্টুমির কথাবার্তা শুনলে ঘনিষ্ঠতা বাড়ে। ৭৩.৫ শতাংশ মহিলারও মত, দুষ্টু-মিষ্টি কথা পার্টনারের প্রতি আকর্ষণ বাড়িয়ে তোলে। তবে যৌনতার সময় সঠিক শব্দ মনে করে বলার কাজটা অনেকেরই পারেন না। আর যাঁরা পারেন, তাঁদের পার্টনার নিঃসন্দেহে যৌনতাকে গভীরভাবে উপভোগ করেন।


স্বামীকে কিভাবে আদর করতে হয়


যৌন মিলনে সুখি হতে চাইলে সব দায়ভার কখনোই স্বামীর উপর ছেড়ে দিবেন না যদিও স্বভাবজাতভাবে স্বামী মুখ্যভূমিকা পালন করে থাকে আর স্ত্রীর ভূমিকা গৌন।কিন্তু স্ত্রী যখন স্বামীর আবেগকে বুঝবে, নিজেকে শুধুমাত্র নিজের স্বামীর কাছেই যৌন আবেদনময়ী করে উপস্থাপন করবে,স্বামীকে উত্তেজিত করে তুলবে,চুপচাপ বিছানার এককোণে পরে থাকবে না আশা করা যায় যৌনমিলন ভরপুর একসুখের সীমানায় নিয়ে যাবে।



তিনি যা পছন্দ করেন তা শেখা


কিছু স্বামী বুঝতে খুব জটিল হতে পারে; অতএব অংশীদারদের ইচ্ছাকৃতভাবে তাদের স্বামীকে জানতে শিখতে হবে। জীবনের বিভিন্ন বিষয় সম্পর্কে তার দর্শন শিখুন। এটি বৈবাহিক সহাবস্থান, পারিবারিক সম্পর্ক, ধর্ম, দায়িত্বের ব্যবস্থাপনা ইত্যাদিতে হতে পারে, তিনি যা পছন্দ করেন তা শিখুন।



উপরোক্ত বিষয়ে, নিম্নলিখিতটি একজন স্বামীকে তার স্বামী কী পছন্দ করে তা জানতে আরও ভালভাবে প্রকাশ করবে:


তার পরিবার এবং বন্ধুদের জিজ্ঞাসা করুন
আপনি আপনার ঘনিষ্ঠ পরিবার বা আপনার স্বামীর বন্ধুকে জিজ্ঞাসা করতে পারেন আপনার স্বামী কি পছন্দ করেন, যেমন তার প্রিয় হ্যাংআউট স্পট। আপনি তাকে তারিখে সেখানে নিয়ে যেতে পারেন তাকে দেখানোর জন্য যে আপনি কতটা যত্নবান।



জেনে নিন তার প্রিয় খাবার


যতবার সম্ভব, রান্না করুন বা তার প্রিয় খাবার উপলব্ধ করুন।


তার আগ্রহ খুঁজে বের করুন
জিজ্ঞাসা করার আগে কিভাবে আমার স্বামীকে যৌনতায় পরিণত করবেন? আপনার জীবনসঙ্গীর সাথে তার কথাবার্তা জানা কি তার পছন্দ এবং অপছন্দ কি তা জানা আবশ্যক। আপনার স্বামী কি খেলাধুলা, রাজনীতি, গাড়ি, রিয়েল এস্টেট ইত্যাদি নিয়ে আলোচনা পছন্দ করেন? তার আগ্রহগুলি জানতে সাবধানে পর্যবেক্ষণ করুন এবং তারপরে সেই অঞ্চলে জ্ঞান অর্জন করুন যাতে তার সাথে আলোচনা করতে পারেন।


তাকে চমকে দিন তার প্রিয় সুগন্ধি দিয়ে
তার ঘ্রাণ এর সুবাস পর্যবেক্ষণ করে, তার জন্মদিনের জন্য কয়েক বোতল সুগন্ধি দিয়ে তাকে অবাক করে।

 


মনোযোগ সহকারে তার গানের ধারা শুনুন


তার প্রিয় ধারা বা গানগুলি বুঝুন এবং একটি তালিকা তৈরি করুন। তার বিখ্যাত শিল্পীর কাছ থেকে তার প্রিয় অ্যালবাম বা ট্র্যাক বাজানো রোমান্সের জন্য সুর নির্ধারণ করতে পারে।


ছুটির জন্য তার পছন্দের জায়গাটি খুঁজে বের করুন
একসঙ্গে ভ্রমণকারী দম্পতিরা একটি শক্তিশালী বন্ধন তৈরি করে। সুতরাং, একটি ছুটির জন্য তার প্রিয় জায়গাগুলিতে একটি অবিশ্বাস্য ট্রিপ বুক করুন।


শোন
আপনার স্বামীকে আপনার যত্ন দেখানো হচ্ছে যখন সে কথা বলে এবং তার সমস্যার সমাধান দেয় তখন মনোযোগ দেওয়া। যদি আপনি আপনার স্বামীকে আপনার প্রতি যৌন আকৃষ্ট করতে চান তাহলে শুনলে আপনাকে সঠিক পথে নিয়ে যাবে।

 



কিছু টিপস স্ত্রীদের জন্য-



১) স্বামীর জন্য সাজুন,স্বামীকে ভালবাসুন,স্বামীর মেজাজকে বুঝতে চেষ্টা করুন।
২)স্বামীকে সারপ্রাইজ দিতে মাঝে মাঝে খোলামেলা পোশাক পড়ুন,খুব গোপনীয় রাখার চেষ্টা করুন,স্বামীর সামনে নিজের
সৌন্দর্য কে ফুটিয়ে তুলুন।


৩) লাজুকতা থাকবে,এটা নারীর সৌন্দর্য। তবে বিছানায় ঝেড়ে ফেলুন।উগ্রতা মাঝে কামনীয়,রোমান্টিক কথা,স্ত্রীর চিৎকার স্বামীকে পাগল করে দেয়, স্বামীর যৌন অক্ষমতা থেকে হিফাজত করে,সেক্স হরমোন রিলিজ করে,লিঙ্গকে দীর্ঘ সময় পর্যন্ত দৃঢ়,মজবুত করে রাখে।
৪) স্বামীকে দিয়েই আদর শুরু করুন,তার বিশেষ বিশেষ জায়গায় বিদ্যুৎ চমকায় দিন,তাকে গরম করে ছেড়ে দিন,যখন আপনার পালা আসবে তখন স্বামীর উত্তেজনা কিছুটা প্রশমিত হয়ে যাবে যা দ্রুত বীর্যপাত কমিয়ে দিবে।


৫) স্বামীর যৌন পার্ফমেন্স কে প্রশংসায় ভাসিয়ে দিন।স্পেশাল জিনিসটি নিজের প্রিয় জিনিস বানিয়ে নিন,আর স্বামীর কানে কানে সেটা জানিয়ে দিতে ভুলবেন না।
৬) স্বামীর পোশাক খুলতে সহায়তা করুন,প্রয়োজনে আপনি নিজে খুলে দিন,আর আপনার টা যেন আপনার স্বামী খুলে দেয়,তাকে যৌনতার শুরে অনুরোধ করুন।


৭)বডি মেসেজ এটা করতে ভূলবেন না,প্রচুর পরিমানে করুন, পরস্পরের সেক্সের আনন্দ বাড়িয়ে দিবে বহুগুন,স্বামীর সেনসেটিভ জায়গায় ভালোমত মেসেজ দিলে আশা করি দ্রুত বীর্যপাতের সমস্যাটা আস্তে আস্তে কমে যাবে।


৮) হঠাৎ হঠাৎ স্বামীকে ঘুমের মধ্যে নিজে থেকে আদর করুন,উত্তেজিত করে, তার যৌনক্ষুধা বাড়িয়ে দিন।
৯) মাঝে মাঝে উঠতে বসতে হালকা যৌনালাপ করুন,মন মেজাজ ফুরফুরে থাকবে,সারাদিনের একঘেয়েমি দূর হয়ে যাবে,যৌনতা কে পরস্পরের মধ্যে মনখুলে ভালোবাসুন।নিজেদের মধ্যে গোপন রাখুন,মাঝে মাঝে সাংকেতিক ভাষা ব্যবহার করুন,যা শুধু আপনারা ছাড়া দুনিয়ার কেউই যেন না বুঝে।।



সুন্দরভাবে অভ্যর্থনা জানান

আপনার স্বামী যখন কাজ, স্কুল বা ভ্রমণ থেকে ফিরে আসবে তখন তাঁকে স্বাগত জানান সুন্দর অভ্যর্থনা দিয়ে।

প্রফুল্ল মুখে তার সাথে দেখা করুন।

নিজেকে সুন্দর করে সাজিয়ে উপস্থাপন করুন, সুগন্ধি মাখুন।



তিনি ঘরে প্রবেশ করলে কোনো সুসংবাদ দিন। খারাপ খবর থাকলেও শুরুতে বলবেন না। তাঁকে বিশ্রাম নিতে দিন। পরে সুযোগ বুঝে বলুন।

প্রেমময় ও আকুল বাক্যে তাকে স্বাগত জানান।

তাঁর জন্য চমৎকার সব খাবার রান্না করে রাখুন, সময়মতো প্রস্তুত রাখুন।

নিজেকে সাজান, স্বর নরম রাখুন।



*এটা কেবল আপনার স্বামীর জন্যই। কখনই গায়রে মাহরাম পুরুষের সামনে এটা করবেন না।

শরীরের গন্ধের দিকে খেয়াল রাখুন, নিজেকে সাজান

আপনার দেহ ও ফিটনেসের দিকে খেয়াল রাখুন।

সুন্দর, আকর্ষণীয় কাপড় ও পারফিউম ব্যবহার করুন।



নিয়মিত গোসল করুন। পিরিয়ডের পর রক্তের সকল দাগ, দুর্গন্ধ ও বিশেষ করে চুল দূর করুন।

আপনার স্বামী যেন আপনাকে নোংরা কাপড়ে না দেখে।

নিষিদ্ধ ধরনের অলঙ্করণ যেমন ট্যাটু এড়িয়ে চলুন।

আপনার স্বামী পছন্দ করে এমন পারফিউম, রং ও পোশাক ব্যবহার করুন।

মাঝে মাঝে চুলের স্টাইল ও পারফিউম ইত্যাদি পরিবর্তন করুন।



তবে এসব বিষয়ে বাড়াবাড়ি এড়িয়ে চলবেন। আর এগুলোর ব্যবহার কেবল নারী ও গায়রে মাহরাম পুরুষের মধ্যে সীমিত রাখুন।

সহবাস

আপনার স্বামী সহবাসের তাড়না বোধ করলে তার সামনে নিজেকে উজাড় করে দিন।

আপনার বডি পরিষ্কার রাখুন, খেয়াল রাখবেন আপনার দেহ থেকে যেন বাজে গন্ধ না আসে। সহবাস থেকে নির্গত তরল বা বীর্য থেকে নিজেকে যথাসম্ভব পরিষ্কার করে নেবেন।

স্বামীর সাথে প্রেমময় বাক্য আদানপ্রদান করুন।



আপনার স্বামী যেন নিজের চাহিদা পূর্ণভাবে পূরণ করতে পারে সেদিকে খেয়াল রাখুন।

স্বামীকে উত্তেজিত করার জন্য উপযুক্ত সময় বেছে নিন, তাঁকে সহবাস করতে উৎসাহিত করুন, যেমন, ভ্রমণ থেকে ফিরে আসার পর বা সপ্তাহের শেষে ইত্যাদি।


হঠাৎ হঠাৎ সেক্সুয়াল টেক্সট করুন,বলুন তাকে খুব মিস করছেন,কাছে পেতে খুব ইচ্ছে করছে।

যদি কখন ও কনডম ব্যবহার করতে হয়,তখন আপনি আপনার স্বামীর লিঙ্গে প্যাকেটটি খুলে সুন্দর করে পড়িয়ে দিন।



স্বামীর চরম পুলক অর্থাৎ বীর্যপাতের সময় বেশি আপন করে নিন,শক্ত করে জড়িয়ে ধরুন,হালকা হট কথা বলুন।

বিভিন্ন পজিশনে যৌনমিলন করতে ভুলবেন না।

কখন ও মনমতো অর্গাজম,বা আপনার বীর্যপাত না হলে মনখারাপ না করে দ্বিতীয়বার চেষ্টা করুন,প্রয়োজনে ডিম দুধ খেয়ে নিন।

ওযু করতে ভুলবেন না।



মনে রাখবেন স্ত্রী হলো স্বামীর শস্য ক্ষেত্র তাই খুব যত্ন করে আবাদ করান,ভালো ফল নিশ্চিত।




যৌনতার উপর অতিরিক্ত জোর দেবেন না



আপনার বিয়েতে যৌন জীবনের অভাবকে উদ্বেগের কারণ হিসাবে ভুল ব্যাখ্যা করা সহজ হতে পারে। যাইহোক, মনে রাখবেন যে প্রতিটি বিবাহ অনন্য এবং সমাজের নিয়ম অনুসরণ করা উচিত নয়।



আপনার অনুভূতিগুলি বিবেচনা করুন এবং যদি আপনার বিবাহ এখনও সুখী হয়। যদি তা হয় তবে আপনাকে চিন্তা করতে হবে না যে আপনি এবং আপনার স্ত্রী দূরে চলে যাচ্ছেন এবং জিনিসগুলি স্বাভাবিকভাবেই ঘটতে দিন।



বিয়েতে ঘনিষ্ঠতা যৌন সম্পর্কের চেয়ে বেশি! কীভাবে আপনার স্বামীকে শারীরিকভাবে প্রলুব্ধ করবেন তা জিজ্ঞাসা করার আগে, আপনার সঙ্গীর সাথে কথা বলুন। আপনি কেবল একটি সমাধান খুঁজে পেতে পারেন যা আপনার উভয়ের জন্য সর্বোত্তম।

(সূত্র: বিভিন্ন ওয়েবসাইট)