বেশিক্ষণ সহবাস করার উপায়,অভিজ্ঞতাদের পরামর্শ অনুযায়ী

বেশিক্ষণ সহবাস করার উপায় , দ্রুত বীর্যপাত বেশীরভাগ মানসিক দুর্বলতার কারণে হয়, মনে অহেতুক ভয় কাজ করার কারণে পারবো কি, পারবোনা নিজেকে মানসিক ভাবে কনট্রোল করতে না পারা, স্ত্রীকে উত্তেজিত করার আগে নিজেই উত্তেজিত হয়ে যাওয়া, শারিরিক দুর্বলতা, যৌন বিষয়ে জ্ঞান না থাকা ইত্যাদিতে দ্রুত বীর্যপাত হয়, তাই যথোপযুক্ত চিকিত্সায় সম্পূর্ণ নিরাময় সম্ভব। একজন যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঔষধ খেতে হবে।



যেগুলো খেলে আপনার যৌনজীবন হয়ে উঠবে আনন্দময় , সহবাস করা যাবে দীর্ঘক্ষণ ।


যে বিষয় গুলো আলোচনা করা হয়েছে , কি খেলে দীর্ঘ সময় সহবাস করা যায়


পেঁয়াজের রস
রসুন
সজনে ডাঁটা
জিরা
আদা
হিং ( ASAFOETIDA)


নাইট কিং ও নাইট কিং গোল্ড
সেক্স ডিলে স্প্রে
স্প্রেগুলোর কার্যকারিতা



যৌন মিলনের সময় বাড়ার উপায়ঃ



হাতের ওপর জোর বাড়ানো। অনেক সময় দেখা যায় ছেলেরা যৌন মিলন করার সময় সব বা প্রায় সব ভর পেনিসে দিয়ে থাকে, এতে দ্রুত বীর্য বের হয়ে যেতে পারে তাই হাতে জোর বাড়াতে হবে।

আপনার স্ত্রীর সাথে এক পজিশনে বেশিক্ষণ না করে পজিশন বদলাতে পারেন।

পেনিস ভিতরে থাকা অবস্থায় যদি আপনার মনে হয় যে এখনি বের হয়ে আসছে তখন আর সোজা ধাক্কা না দিয়ে পেনিস বের করে নিন।

আপনার স্ত্রীকে আদর করুন। স্বাভাবিক হলে আবার শুরু করেন।

কনডম ব্যবহার করে যৌন মিলন করুন

স্বাভাবিকের চেয়ে বেশিক্ষণ মিলন করতে



বেশিক্ষণ সহবাস করার উপায়




১) পেঁয়াজের রসঃ

একাধিক গবেষণায় দেখা গিয়েছে, পেঁয়াজের রস টেস্টোস্টেরন হরমনের ক্ষরণ অনেকটাই বাড়িয়ে দেয়। ফলে স্বাভাবিক ভাবেই সঙ্গমের ইচ্ছা বা স্ফুর্তিও অনেকটাই বৃদ্ধি পায়। হরমোন বিশেষজ্ঞ এলিসা ভিটির মতে, ধীরে ধীরে সময় নিয়ে পেঁয়াজের রস খেতে পারলে তা আমাদের কামেচ্ছা বাড়িয়ে তোলে, সক্রিয় করে তোলে আমাদের যৌনাঙ্গকে।

 

পেঁয়াজ কুচি সামান্য মাখনে ভেজে মধু দিয়ে প্রতিদিন সকালে খেতে পারলে আমাদের যৌন ক্ষমতা প্রায় তিন গুণ পর্যন্ত বৃদ্ধি পেতে পারে। এছাড়াও খাবার বা নাস্তা খাওয়ার সময় সালাদ হিসেবে যারা বেশি পরিমাণ পেঁয়াজ খায় , পরীক্ষা করে দেখা গেছে যে, তাদের যৌন সক্ষমতা অন্যদের তুলনায় অনেক বেশি ।

 


দীর্ঘ সময় মিলন করার পদ্ধতি
এই পদ্ধতিটি আবিষ্কার করেছেন মাষ্টার এবং জনসন নামের দুই ব্যক্তি। চেপে ধরা পদ্ধতি আসলে নাম থেকেই অনুমান করা যায় কিভাবে করতে হয়।

 


যখন কোন পুরুষ মনে করেন তার বীর্য প্রায় স্থলনের পথে, তখন সে অথবা তার সঙ্গী লিঙ্গের ঠিক গোড়ার দিকে অন্ডকোষের কাছাকাছি লিঙ্গের নিচের দিকে যে রাস্তা দিয়ে মুত্র/বীর্য বহিঃর্গামী হয় সে শিরা/মুত্রনালী কয়েক সেকেন্ডর জন্য চেপে ধরবেন।

 


(লিঙ্গের পাশ থেকে দুই আঙ্গুল দিয়ে ক্লিপের মত আটকে ধরতে হবে।)।

 


চাপ ছেড়ে দেবার পর ৩০ থেকে ৪৫ সেকেন্ডের মত সময় বিরতী নিন। এই সময় লিঙ্গ সঞ্চালন বা কোন প্রকার যৌন কর্যক্রম করা থেকে বিরত থাকুন।


এ পদ্ধতির ফলে হয়তো পুরুষ কিছুক্ষনের জন্য লিঙ্গের দৃঢ়তা হারাবেন। কিন্তু ৪৫ সেকেন্ড পুর পুনরায় কার্যক্রম চালু করলে লিঙ্গ আবার আগের দৃঢ়তা ফিরে পাবে। স্কুইজ পদ্ধতি একবার মিলন করার সময় আপনি যতবার খুশি ততবার করতে পারেন।




২) রসুনঃ


রক্তে শর্করা ও কোলেস্টেরলের মাত্রা নিয়ন্ত্রণ করে রসুন। ফলে প্রতিদিনের ডায়েটে যদি রসুন থাকে তবে উত্তেজনা বাড়বে। আফ্রিকান হেলথ সায়েন্সসও এটা প্রমাণ করেছে যে , পেঁয়াজের মতোই উপকারী রসুন ।


৩) সজনে ডাঁটাঃ


এক গ্লাস দুধে সজনে ফুল, লবন ও গোলমরিচ মিশিয়ে প্রতিদিন খেলেও আপনার ক্ষমতা বাড়বে।


৪) জিরাঃ


জিরার মধ্যে থাকা পটাশিয়াম ও জিঙ্ক রক্ত সঞ্চালন বাড়ায়। ফলে বাড়ে উদ্দীপনা। প্রতিদিন এক কাপ গরম চায়ে এক চা চামচ জিরা মিশিয়ে খেতে পারেন, উপকার পাবেন।




যৌনমিলন কোন বয়সে হওয়া খুব বেশি জরুরী?


মনে রাখবেন সব পদ্ধতির কার্যকারীতা অভ্যাস বা প্রাকটিস এর উপর নির্ভর করে। তাই প্রথমবারেই ফল পাওয়ার চিন্তা করা বোকামী হবে।


সংকোচন (টেনসিং)
এ পদ্ধতি সম্পর্কে বলার আগে আমি আপনাদের কিছু বেসিক ধারনা দেই। আমরা প্রস্রাব করার সময় প্রসাব পুরোপুরি নিঃস্বরনের জন্য অন্ডকোষের নিচ থেকে পায়ুপথ পর্যন্ত অঞ্চলে যে এক প্রকার খিচুনী দিয়ে পুনরায় তলপেট দিয়ে চাপ দেই এখানে বর্নিত সংকোচন বা টেনসিং পদ্ধতিটি অনেকটা সে রকম।


তবে পার্থক্য হল এখানে আমরা খিচুনী প্রয়োগ করবো – চাপ নয়।




৫) আদাঃ


বিভিন্ন ক্ষেত্রে আদার উপকারিতার কথা আমাদের সবার কম-বেশি জানা। সুস্থ জীবন বজায় রাখতেও অপরিহার্য্য হতে পারে আদা। আদার মধ্যে থাকা ভোলাটাইল অয়েল স্নায়ুর উত্তেজনা বাড়ায় ও রক্ত(Blood) সঞ্চালনের মাত্রা ঠিক রাখে।


৬) হিং ( ASAFOETIDA):


রান্নায় আমরা হিং মেশাই। প্রতিদিন সকালে ১ গ্লাস পানিতে এক চিমটি হিং মিশিয়ে খেলে আপনার কামনা বাড়বে। বিশেষজ্ঞদের মতে, যদি টানা ৪০ দিন ধরে রোজ ০.০৬ গ্রাম হিং খাওয়া যায় তাহলে পেতে পারেন সুস্থ জীবন।


এসব খাবার খাওয়ার পরেও যদি যৌন সক্ষমতা না বাড়ে, তবে নির্ভরযোগ্য কিছু ওষুধ খেতে পারেন বা ব্যবহার করতে পারেন ।


১) নাইট কিং ও নাইট কিং গোল্ডঃ নারী-পুরুষের যে কোনো যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত, মেহ-প্রমেহ) সমাধানে নাইট কিং ও নাইট কিং গোল্ড কার্যকরী। এতে রয়েছে জিনসেনোসাইড যা আপনার শরীরের কামনা বাসনা জাগিয়ে তুলবেই ।




২) সেক্স ডিলে স্প্রেঃ বিজ্ঞানীরা গবেষনা করে এর নানান যুগোপোযোগী সমাধান বের করেছেন। তেমনি ১টি সমাধান হল সেক্স ডিলে স্প্রে ব্যাবহার করা। যা মিলনের ১৫-২০ মিনিট আগে পেনিসের মাথায় ২ বার স্প্রে করে ৪০-৬০ মিনিট পর্যন্ত সহবাস করতে পারবেন। বাজারে অনেক ধরনের স্প্রে পাওয়া যায়। এদের মধ্যে জার্মানীর স্প্রে গুলো বিশ্বজুড়ে আলোড়ন সৃষ্টি করেছে। এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। এটি কোন ঔষধ নয়। শুধুমাত্র বাহ্যিক ব্যবহারের জন্য। যেমন, প্রোকোডাইল, প্রোকোমিল, ম্যাক্সনান, স্ট্রং লায়ন , ভিগা ইত্যাদি ।



স্প্রেগুলোর কার্যকারিতা:



পেনিসের সেনসিটিভিটি কমানো
আপনাকে দীর্ঘ সময় সহবাসে সহায়তা করবে
সহবাসের সময় আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে


একটি স্প্রে দুইশবার এর উপর ব্যবহার করা যায়।
সহবাসে সর্বোচ্চ এক ঘন্টা লাস্টিং করতে পারে।


তবে, স্বাস্থ্যবিশেষজ্ঞরা ওষুধ খাওয়া বা ব্যবহারের চেয়েও খাবারের মাধ্যমে সমাধানের চেষ্টা করার জন্য বেশি উৎসাহ দিয়ে থাকেন । আর সবচেয়ে বড় কথা এলোমেলো যৌনজীবন থেকে বিরত থাকুন ।

 



সঙ্গম এর ধারণা tai ভুল আপনার। যাইহোক আমাদের মানে মেয়েদের, ঠোঁট থেকে শুরু করতে হয়। হালকা হালকা পেক করতে করতে শব্দ করে কিস করতে শুরু করুন। সময় নেবেন। তাড়াহুড়োর কিছু নেই। কিস টা খুব জরুরী। কিস করার সময় বুকে টে আপনার হাত টা আলতো করে রেখে দেবেন কিংবা খুব আসতে আসতে বলতে পারেন বুকের ওপর। এরপর যদি দেখেন মেয়েটি আপনার হাত চেপে চেপে ধরছে, তাহলে কিস করতে করতে তার বুকদুটো দুইহাতে টিপ টে শুরু করবেন।

 


এরপর বুকের nipple এর চারদিক জীব দিয়ে প্রথমে আসতে আসতে তারপর তাড়াতাড়ি বুলতে থাকুন। জকন শুনবেন মেয়েটির নিশ্বাস একটু জোরে পড়ছে থেমে থেমে, তকন nipple চুষুন । একটি একটি করে সময় নিয়ে যতন করে চুষুন। কিছুক্ষণ পরে লক্ষ করবেন মেয়েটি তার একটি হাত সোজা তার vagina র ওপর বোলাচ্ছে , তখন আপনি বুকের মাঝে পেক করতে করতে নিচের দিকে নামতে থাকবেন।



নাভি টে এসে কিছুক্ষণ পেক দিন। তারপর vaginaর চারদিকে হালকা হালকা চুমু চুমু দিতে থাকুন। জকন মেয়েটি আপনার চুল খামচে ধরবে, বা শরীর মোচড়াতে থাকবে তকন তার pussy lick করুন, ক্লিটোরিশ suck করুন । কিছুক্ষণ পর মেয়েটির গলা থেকে অদ্ভুত গোঁ আওয়াজ শুনে বুজবেন এবার আপনার জন্য শরীরএর দরজা খুলে গেছে , আপনি প্রবেশ করতে পারেন। কাজ হলে থাঙ্কু জানাবেন ।


(সূত্র: বিভিন্ন ওয়েবসাইট)